মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১১:৩২ পূর্বাহ্ন

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা
ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা এবং  অনলাইন ও ডিজিটাল মাল্টিমিডিয়া  এর জন্য সম্পূর্ণ  নতুনভাবে সারাদেশ থেকে জেলা, উপজেলা,বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও সরকারি কলেজ,পলিটেকনিকে একযোগে সংবাদকর্মী আবশ্যক বিস্তারিত জানতে ০১৮১৬৩৯৩২২৩

সিএমপির ১৩ ডিসি পদে রদবদল, সিএমপি

মাসুদ পারভেজ, বিভাগীয় ব্যুরো চট্টগ্রাম: সিএমপির উপ-পুলিশ কমিশনারের (ডিসি) ১৩ পদে রদবদল করা হয়েছে। সোমবার (৯ সেপ্টেম্বর) সিএমপি কমিশনার হাসিব আজিজ স্বাক্ষরিত এক আদেশে এই বদলি করা হয়েছে।

এদিকে মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) সিএমপি কমিশনার হাসিব আজিজ স্বাক্ষরিত অপর এক আদেশে নতুন করে উপ-পুলিশ কমিশনারের (ডিসি) ৩ জনকে বদলি করা হয়।

আদেশে বলা হয়, সিএমপি উপ-পুলিশ কমিশনার (পিওএম) অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত মোহাম্মদ সালাম কবিরকে উপ-পুলিশ কমিশনার (ট্রান্সপোর্ট), উপ-পুলিশ কমিশনার (ট্রান্সপোর্ট) অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত হোসাইন মোহাম্মদ কবির ভূইয়াকে উপ-পুলিশ কমিশনার (পশ্চিম), উপ-পুলিশ কমিশনার (উত্তর) অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত মো. মোখলেছুর রহমানকে উপ-পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস্), উপ-পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস্) নিষ্কৃতি চাকমাকে উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক-পশ্চিম), উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক-পশ্চিম) অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত মো. তারেক আহম্মেদকে উপ-পুলিশ কমিশনার (সরবরাহ), উপ-পুলিশ কমিশনার (সরবরাহ) অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত মুহাম্মদ ফয়সাল আহম্মেদকে উপ-পুলিশ কমিশনার (উত্তর), উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক-দক্ষিণ) এনএম নাসিরুদ্দিনকে উপ-পুলিশ কমিশনার (ওয়েলফেয়ার অ্যান্ড ফোর্স), উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক-বন্দর) মোহাম্মদ মোস্তাফিজুর রহমানকে উপ-পুলিশ কমিশনার (ডিবি-উত্তর), উপ-পুলিশ কমিশনার (ওয়েলফেয়ার অ্যান্ড ফোর্স) মোহাম্মদ মাহবুব আলম খানকে উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক-দক্ষিণ), উপ-পুলিশ কমিশনার (পশ্চিম) নিহাদ আদনান তাইয়ানকে উপ-পুলিশ কমিশনার (পিওএম) ও উপ-পুলিশ কমিশনার (ডিবি-উত্তর) কবীর আহম্মেদকে উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক-বন্দর) পদে পদায়ন করা হয়েছে।

এর মধ্যে সোমবার (৯ সেপ্টেম্বর) উপ-পুলিশ কমিশনার (উত্তর) অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত মো. মোখলেছুর রহমানকে উপ-পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস্) হিসেবে বদলির আদেশ বাতিল করে উপ-পুলিশ কমিশনার (সিটিএসবি) পদে পদায়ন করা হয়েছে।

এ ছাড়াও উপ-পুলিশ কমিশনার (সিটিএসবি) মুহাম্মদ মঞ্জুর মোর্শেদকে উপ-পুলিশ কমিশনার (সিটি) ও উপ-পুলিশ কমিশনার (সিটি) মো. রইছ উদ্দিনকে উপ-পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস্) পদে পদায়ন করা হয়েছে।

উপ-পুলিশ কমিশনার (ডিসি) ১৩ পদে রদবদলের বিষয়টি নিশ্চিত করেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের অতিরিক্ত উপ পুলিশ কমিশনার (এডিসি) কাজী মো. তারেক আজিজ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2022 thedailyagnishikha.com
Design & Developed BY Hostitbd.Com